ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (US Bangla Airlines Job Circular 2024)

বাংলাদেশের সর্ববৃহৎ বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স তাদের প্রতিষ্টানের জন্য ‘এক্সিকিউটিভ’ পদে জনবল নিয়োগের নিমিত্তে এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশের যেকোন প্রান্ত ও যেকোন জেলা থেকে সকল প্রার্থী আবেদন করতে পারবেন। আপনি কি কোম্পানির চাকরি খুজছেন? ইউএস-বাংলা এয়ারলাইন্স এ আজই আবেদন করুন।

ইউএস-বাংলা এয়ারলাইন্স তাদের নিয়োগ বিজ্ঞপ্তিটি বিডিজবসের মাধ্যমে প্রকাশ করেছেন। তাই সকল প্রার্থীকে অবশ্যই বিডিজবসের মাধ্যমেেআবেদন করতে হবে। তবে আবেদনটি অবশ্যই অনলাইনে করতে হবে। অনলাইন ব্যতিত আপনার আবেদনটি গ্রহনযোগ্য হবেনা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর পরিচিতি

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের মধ্যে সর্ববৃহৎ বেসরকারি বিমান সংস্থা এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর পর দ্বিতীয় বৃহত্তম বাংলাদেশী বিমান সংস্থা। এই বিমান সংস্থাটি সর্ব প্রথম ২০১৪ সালের ১৭ জুলাই দুইটি উড়োজাহাজ দিয়ে অভ্যন্তরীণ ফ্লাইটের মাধ্যমে তাদের কার্যক্রম শুরু করে আসছে। এটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত হয়। ইউএস-বাংলা গ্রুপের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে কাজ করে আসছে। অভ্যন্তরীণ যোগাযোগে বাংলাদেশের উত্তরাঞ্চলের সৈয়দপুর ও দক্ষিণের চট্টগ্রামের মধ্যে ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর উদ্বোধনী ফ্লাইট চালু করে। তারপর আজই অবধি সুনামের সহিত কাজ করে আসছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স চাকরিতে আবেদনের নিয়ম:

ইউএস-বাংলা এয়ারলাইন্স চাকরিতে আবেদন করার প্রক্রিয়া খুবই সহজ নিয়ম। আপনি খুব সহজেই আবেদন করতে পারবেন। আপনি যদি ইউএস-বাংলা এয়ারলাইন্স চাকরিতে আবেদন করতে চান সর্বপ্রথম আমাদের ওয়েবসাইটে দেয়া লিংকে ক্লিক করুন। তারপর আপনার সামনে বিডিজবসের মাধ্যমে আবেদন করার প্রক্রিয়াটি প্রদর্শিত হবে। আপনি যদি বিডিজবসে একাউন্ট করে না থাকেন তাহলে আপনিবিডিজবসে একটি একাউন্টতৈরি করার জন্য সাইন-আপ করে নিন। তারপর আপনার যাবতীয় তথ্যগুলো মনোযোগ সহকারে পুরুন করে আপনার সিভিটি আপলোড করুন। আপনার পছন্দের পোস্টটি সিলেক্ট করে আবেদন করে ফেলুন।

ইউএস-বাংলা এয়ারলাইন্স চাকরিতে আবেদন ফিস

ইউএস-বাংলা এয়ারলাইন্স চাকরিতে আবেদনের জন্য আপনার কোন আবেদন ফি লাগবেনা। শুধুমাত্র আপনার চাকরির পোস্টটি সিলেক্ট করে অনলাইনে আবেদন করে ফেলুন।

ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পদের নাম:এক্সিকিউটিভ
পদ সংখ্যা: নির্ধারিত নয়
প্রতিষ্টানের নাম:ইউএস-বাংলা এয়ারলাইন্স
চাকরির ধরণ:বে-সরকারী
শিক্ষাগত যোগ্যতা:ফিন্যান্সে ব্যাচেলর অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) পাশ করতে হবে।
চাকরির স্থায়ীত্ব:অ-স্থায়ী
চাকরির প্রকৃতি:ফুল-টাইম
বয়স:২৪-২৮ বছর
আবেদন ফি:০ টাকা
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ:০৮ ই এপ্রিল ২০২৪
আবেদন শুরু:০৮ ই এপ্রিল ২০২৪
আবেদনের শেষ তারিখ:০৮ ই মে ২০২৪
চাকরির সোর্স:ওয়েবসাইট।
কর্মস্থল:ঢাকা
আবেদনের নিয়ম:অনলাইনে আবেদন করতে হবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স চাকরির নিয়োগ ২০২৪

ইউএস-বাংলা এয়ারলাইন্স চাকরিতে আবেদন করার জন্য সর্বপ্রথম ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিন। আবেদনের পুর্বে সমস্ত তথ্য গুলো মনোযোগ সহকারে পড়ে নিন।

US Bangla Airlines Job Circular 2024

আবেদন করুন

About Sciencehelp24

Check Also

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ Mymensingh DC Office Job Circular 2024

এই মাত্র ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ প্রদান করার জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *