আকিজ বেকারস লি: চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি Akij Bakers Ltd Job Circular 2024

বাংলাদেশের অন্যতম এবং শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্টান আকিজ বেকারস লি এই মাত্র একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি যদি কোম্পানি বা প্রাইভেট চাকরি করতে চান? তাহলে আজই আবেদন করুন আকিজ বেকারস লি চাকরির বিজ্ঞপ্তিতে। বাংলাদেশের সকল জেলার প্রার্থীগন আবেদন করতে কোন বাধা নেই। তাই আর দেরি না করে আমাদের ওয়েবসাইট থেকে আবেদন করে ফেলুন। আগামি ১৪ ই মে পর্যন্ত আবেদন করতে পারবেন। নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করে নিন। Akij Bakers Ltd Job Circular 2024

আকিজ বেকারস লি: নিয়োগ ২০২৪

আকিজ বেকারস লি: তাদের প্রতিষ্টানের জন্য সিনিয়র ইঞ্জিনিয়ার’ পদে জনবল নিয়োগের নিমিত্তে এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। বাংলাদেশের স্বনাম ধন্য প্রতিষ্টানের মধ্যে আকিজ বেকারস লি: অন্যতম। আপনি এই চাকরিতে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। বাংলাদেশের সকল নারী ও পুরুষ সকল প্রার্থী এই চাকরির জন্য আবদন করতে পারবেন। Akij Bakers Ltd Job Circular 2024

কিভাবে আবেদন করবেন?

আকিজ বেকারস লি: চাকরিতে আবেদনের পুর্বে আমাদের ওয়েবসাইট থেকে আকিজ বেকারস লি: চাকরির বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিন। আবেদনের সকল শর্তাবলী মনোযোগ সহকারে পড়ে নিন। আবেদনের জন্য কোন ধরনের যোগ্যতা প্রয়োজন এবং কি কি ডকুমেন্ট লাগবে সবকিছূ ভালো করে দেখে নিন। তারপর আবেদন করার জন্য আমাদের ওয়েবসাইট একটি লিংক আপডেট করা হয়েছে। সেই লিংকের উপর ক্লিক করুন। রিংকে ক্লিক করার পর আবেদনের পেজটি বিডিজবসের মাধ্যমে প্রদর্শিত হবে। আপনার বিডিজবসে কোন একাউন্ট করা না থাকলে বিডিজবসে একটি তৈরি করে নিন। তারপর যথাযথ ভাবে ফরমটি পুরুন করুন। বিডিজবসে একউন্ট করা থাকলে আপনি সাইন আপ করে সঠিকভাবে ফরমটি পুরুন করে নিন।

আবেদন ফি:

আকিজ বেকারস লি: চাকরিতে আবেদন করতে হইলে আপনাকে অবশ্যই বিডিজবসের মাধ্যমে আবেদন করতে হবে। বিডিজবসের মাধ্যমে আবেদন করার জন্য আপনাকে কোন আবেদন ফি দিতে হবে না। শুধুমাত্র অনলাইনে ফরমটি সঠিক নিয়মে পুরুন করলে হবে।

আকিজ বেকারস লি: চাকরিতে আবেদনের জন্য প্রয়োজনীয় তথ্য:

পদের নাম:সিনিয়র ইঞ্জিনিয়ার
পদ সংখ্যা:নির্ধারিত নয়।
প্রতিষ্টানের নাম:আকিজ বেকারস লিমিটেড
চাকরির ধরণ:বে-সরকারী
শিক্ষাগত যোগ্যতা:বিএসসি (ইইই)পাশ থাকতে হবে।
চাকরির স্থায়ীত্ব:অ-স্থায়ী
চাকরির প্রকৃতি:ফুল-টাইম
বয়স:নির্ধারিত নয়
আবেদন ফি:বিজ্ঞপ্তি দেখুন।
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ:০৫ ই মে ২০২৪
আবেদন শুরু:০৫ ই মে ২০২৪
আবেদনের শেষ তারিখ:১৪ ই মে ২০২৪
চাকরির সোর্স:বিডিজবস-ওয়েবসাইট।
আবেদনের নিয়ম:অনলাইনে আবেদন করতে হবে।
কর্মস্থল: গাজীপুর (টঙ্গী)

আকিজ বেকারস লি: চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।

Akij Bakers Ltd Job Circular 2024
আকিজ বেকারস লি:

আকিজ বেকারস লি: চাকরির নিয়োগ ২০২৪

আপনি যে প্রতিষ্টানের জন্য আবেদন করতে চাচ্ছেন সেই প্রতিষ্টানটির নাম আকিজ বেকারস লি:। বাংলাদেশের হাজার হাজার বেকার নারী পুরুষ এই প্রতিষ্টানে যোগদান করেছেন। আপনি যে পদটিতে আবেদন করতে চাচ্ছেন সেটি আমাদের ওয়েবসাইটে বা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে। আকিজ বেকারস লি: তাদের প্রতিষ্টানটির জন্য কতজন জনবল নিয়োগ দিবে সেটা উল্লেখ করে নাই। আপনি এই চাকরিতে আবেদন করতে চাইলে আপনাকে যেকোন প্রতিষ্টানে ০৪-০৬ বছরের অভিজ্ঞতা অর্জন করতে হবে। আপনাকে যে বেতন প্রদান করা হবে সেটি আলোচনা সাপেক্ষে প্রদান করা হবে। বাংলাদেশের ছেলে ও মেয়ে সবাই এই চাকরিতে আবেদন করতে পারবেন। চাকরিতে বয়সের সীমা নির্ধারিত নয়। আপনার এই চাকরির কর্মস্থল আমাদের ওয়েবসাইটে দেয়া আছে।

আকিজ বেকারস লিমিটেড নিয়োগ ২০২৪

আমাদের ওয়েবসাইটি সকল শ্রেনীর চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। সরকারী চাকরি, বেসরকারী চাকরি, ব্যাংক, এনজিও সকল ধরনের চাকরির আপডেট দেয়া থাকে। তাই আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন। নিত্য নতুন চাকরির জন্য সকল ধরনের শিক্ষামুলক তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের বিকল্প নাই।

About Sciencehelp24

Check Also

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ Mymensingh DC Office Job Circular 2024

এই মাত্র ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ প্রদান করার জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *