আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: নিয়োগ বিজ্ঞপ্তি ( Akij Food Job Circular 2024)

এই মাত্র আপনাদের জন্য একটি নতুন চাকরির সন্ধান নিয়ে বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্টান আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লিমিটেড তাদের কোম্পানির জন্য একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনিও এই চাকরিতে খুব সহজেই আবেদন করতে পারেন। আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লিমিটেড তাদের প্রতিষ্টানে ডেপুটি ম্যানেজার’ পদে জনবল নিয়োগ প্রদান করার জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দেরি না করে আজই আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: চাকরিতে আবেদন করুন।

আবেদনের সময়সীমা:

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: চাকরিতে আবেদন করতে হইলে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। তার জন্য সর্বপ্রথম আপনাকে বিডিজবসের মাধ্যমে আবেদন করতে হবে। বিডিজবসে একটি একাউন্ট তৈরি করুন। বিডিজবসে আপনার একাউন্ট থাকলে আপনি সাইন আপ করে আপনার কাঙ্খিত পোস্ট আবেদন করুন।

আবেদন ফি

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: চাকরিতে আবেদনের জন্য আপনাকে কোন আবেদন ফি প্রদান করতে হবেনা। আপনি বিডিজবসের মাধ্যমে ফ্রিতে আবেদন করতে পারবেন।

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: চাকরিতে আবেদনের নিয়ম:

আপনি আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: কোম্পানিতে আবেদন করার পুর্বে আমাদের ওয়েবসাইট থেকে আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: এর নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিন। তারপর শিক্ষাকতা যোগ্যতা, অভিজ্ঞতা আবেদনের সময়সীমা সবকিছু বিস্তারিত জেনে নিন। আপনি এই চাকরি জন্য যোগ্যতা কিনা বা আপনার জন্য চাকরিটি ভালো হবে কিনা সেটা ভালো করে বুঝে শুনে সিদ্ধান্ত নিন। তারপর আমাদের ওয়েবাসােইটে দেয়া লিংকে ক্লিক করুন। তারপর বিডিজবসের মাধ্যমে আপনার আবেদনের ফরমটি প্রদর্শিত হবে। যথাযথভাবে ফরমটি পুরুন করে আপনার আবেদনটি সেরে ফেলুন।

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: এর সকল তথ্যগুলো মনোযোগ সহকারে পড়ুন।

পদের নাম:ডেপুটি ম্যানেজার
পদ সংখ্যা:নির্ধারিত নয়।
প্রতিষ্টানের নাম:আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি:
চাকরির ধরণ:বে-সরকারী
শিক্ষাগত যোগ্যতা: বিএসসি (ইইই) পাশ থাকতে হবে।
চাকরির স্থায়ীত্ব:অ-স্থায়ী
চাকরির প্রকৃতি:ফুল-টাইম
বয়স:৩৫ বছর।
আবেদন ফি:বিজ্ঞপ্তি দেখুন।
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ:৩০ এপ্রিল ২০২৪
আবেদন শুরু:৩০ এপ্রিল ২০২৪
আবেদনের শেষ তারিখ:০৮ ই মে ২০২৪
চাকরির সোর্স:বিডিজবস-ওয়েবসাইট।
আবেদনের নিয়ম:অনলাইনে আবেদন করতে হবে।

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: নিয়োগ বিজ্ঞপ্তি
Apply Logo

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লি: নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশে নতুন চাকরি এবং শিক্ষা সম্পর্কিত নতুন তথ্য পাওয়ার www.sciencehelp24.com একটি জনপ্রিয় নতুন ওয়েবসাইট। আপনি যেকোন নতুন চাকরির সন্ধান এবং অন্যান্য নতুন তথ্য পাওয়ার জন্য আমাদের ওবেসাইটটি ভিজিট করুন। সকল ধরনের নিত্য নতুন তথ্য আমরা আপডেট দিয়ে থাকি। আপনি আপনার বাসায় বসে সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমার ওয়ানসিগনাল সাবস্ক্রাইব বাটনটি অ্যালাউ করুন। আমার আমাাদের ওয়েবসাইটে সকল চাকরির পরীক্ষার ডেট, সিট প্লান, পরীক্ষার এমসিকিউ প্রশ্ন পত্র, বিসিএস প্রশ্ন পত্র ইত্যাদি আপডি দিয়ে থাকি। তাই সকল তথ্যগুলো দেখার জন্য আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

About Sciencehelp24

Check Also

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ Mymensingh DC Office Job Circular 2024

এই মাত্র ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ প্রদান করার জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *